প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৫১

সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়ায় সেনা কর্মকর্তা তানজিম সারোয়ার নির্জন হত্যা মামলায় আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। শনিবার (২৮ সেপ্টেম্বর) র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী রিজার্ভপাড়ার আব্দুল মালেকের ছেলে নাছির উদ্দিন (৩৮) এবং একই ইউনিয়নের মাইজপাড়ার মৃত নুরুল আলমের ছেলে এনামুল হক (৫০)।

র‍্যাব জানিয়েছে, সেনা কর্মকর্তাকে হত্যার ঘটনায় দায়ের হওয়া পৃথক মামলায় এখন পর্যন্ত ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আবুল কালাম বলেন, সেনা কর্মকর্তা তানজীম সারোয়ার হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলার আসামিদের গ্রেপ্তারে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে। শুক্রবার ভোররাতে উপজেলার কাহারিয়াঘোনা এলাকায় হত্যাকাণ্ডে জড়িত কয়েকজন অবস্থান করছেন খবর আসে। পরে অভিযান চালিয়ে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের দেহ তল্লাশি করে দেশীয় তৈরি দুটি বন্দুক ও তিনটি গুলি উদ্ধার করা হয়।

র‍্যাবের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এর মধ্যে নাছির উদ্দিন সেনা কর্মকর্তা তানজিম সারোয়ারকে গলায় ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করেন। এ সময় তাকে সহযোগিতা করেন এনামুল হক। গ্রেপ্তারকৃতদের চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাতে উপজেলার ডুলাহাজরা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া এলাকায় অভিযানের সময় ছুরিকাঘাতে মারা যান লেফটেন্যান্ট তানজিম সারোয়ার নির্জন। এ ঘটনায় বুধবার মধ্যরাতে দুটি মামলা হয়েছে। এর মধ্যে একটি পুলিশ ও অপরটি সেনাবাহিনী বাদী হয়ে করেছে। দুই মামলায় ১৭ জনের নাম উল্লেখ করে ২৫ জনকে আসামি করা হয়েছে।

উপরে