প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী, ২০২০ ১৪:৩২

কাহালু উপজেলা জাসদের কাউন্সিল অনুষ্ঠিত

কাহালু (বগুড়া) প্রতিনিধি
কাহালু উপজেলা জাসদের কাউন্সিল অনুষ্ঠিত

শনিবার বগুড়ার কাহালু উপজেলা অডিটোরিয়াম হলরুমে উপজেলা জাসদের কাউন্সিল ২০২০ইং অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সভাপতিত্ব করেন কাহালু উপজেলা জাসদের সভাপতি আশরাফ আলী খান আজাদ। উক্ত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা জাসদের সভাপতি, কেন্দ্রীয় জাসদের সহ-সভাপতি ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সাবেক সংসদ সদস্য এ কে এম রেজাউল করিম তানসেন।

কাহালু উপজেলা জাসদের সাধারণ সম্পাদক সিদ্দিকুল আলম মামুন এর সঞ্চালনায় কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা জাসদের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় জাসদের সদস্য ও সাবেক ভিপি এবং জিএস এ্যাডঃ ইমদাদুল হক ইমদাদ, বগুড়া জেলা জাসদের সহ-সভাপতি হেলাল উদ্দিন আঙ্গুর, আব্দুল হাকিম বেগ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা জাসদের সভাপতি হারুনুর রশিদ, কাহালু উপজেলা জাসদের সাবেক সভাপতি আব্দুল মজিদ মাষ্টার, উপজেলা জাসদের সহ-সভাপতি গোলাম ফারুক বগুড়া সদর জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান প্রমূখ।

উক্ত কাউন্সিলের শুরুতে কাহালু উপজেলা জাসদের সদস্য মরহুম নুরু ও ইমদাদের স্মরনে ১ মিনিট নিরবতা পালন করা হয়। কাউন্সিলে পুনরায় কাহালু উপজেলা জাসদের সভাপতি হিসেবে আশরাফ আলী খান আজাদ ও সিদ্দিকুল আলম মামুন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।     

উপরে