প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারী, ২০২০ ১৪:৩১

বিকশিত বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি
বিকশিত বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের
সংবর্ধনা

বিকশিত বাংলাদেশ ফাউন্ডেশন আয়োজিত, জে,এস,সি/ পি.ই.সি পরীক্ষায় জি.পি.এ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান বেলা ১১ টায় সেউজগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনোয়ারুল ইসলাম টিটুর সভাপতিত্বে সেউজগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক, বগুড়া জেলা পরিষদ সদস্য এস.এম. রুহুল মমিন তারিক, এ্যাডনিস তালুকদার বাবু, এ.কে.এম এনামুল বারী টুটুল, ইয়াসমিন পারভীন, মৃণাল পাল, আসাদুজ্জামান স্বপন, মোহাম্মদ আলী, কামরুন নাহার আখতার প্রমুখ।

কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, সুশিক্ষায় শিক্ষিত হওয়ার পাশাপাশি আর্দশ মানুষ হিসাবে নিজেকে গড়ে তুলতে পারলে দেশ ও জাতি উপকৃত হবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে তোমাদেরকে ভাল ফলাফল অব্যাহত রাখতে হবে।

বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থায় আমল পরিবর্তন সাধিত হয়েছে এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন অব্যাহত রয়েছে। ছাত্র/ছাত্রীদের  জন্য ইতিমধ্যে জননেত্রী শেখ হাসিনা বগুড়ায় একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে। বিকশিত বাংলাদেশের উদ্যোগে প্রায় ১০০ (একশত) জন কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও সার্টিফিকেট দিয়ে সংবর্ধিত করা হয়।

উপরে