প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩৩

কাহালুতে বিয়াম ল্যাবরেটরি স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করলেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ

কাহালু (বগুড়া) প্রতিনিধি
কাহালুতে বিয়াম ল্যাবরেটরি স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করলেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ

মঙ্গলবার বগুড়ার কাহালুর বিয়াম ল্যাবরেটরি স্কুল ও কলেজে বেলুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান/২০২০ইং এর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ), উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান, কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রওশন আকতার। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু আদর্শ মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মিল্লাত হোসেন, কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব এফ এম এ ছালাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাহালু বিয়াম ল্যাবরেটরি স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. রাইসুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র স্কুল ও কলেজের শিক্ষক/শিক্ষিকা, অভিভাবক, ছাত্র/ছাত্রীবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মধ্যে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিাতার সমাপ্তি হয়।

 

উপরে