প্রকাশিত : ২১ জুলাই, ২০২০ ১৫:৫৩

বগুড়া প্রেসক্লাবে অনুশীলন’৯৫ সাংস্কৃতিক গোষ্ঠির হ্যান্ডসেনেটাইজার হস্তান্তর

ষ্টাফ রিপোর্টার
বগুড়া প্রেসক্লাবে অনুশীলন’৯৫ সাংস্কৃতিক গোষ্ঠির হ্যান্ডসেনেটাইজার হস্তান্তর

করোনা ভাইরাসের এই দুর্যোগ থেকে সাংবাদিকদের সুরক্ষায় থাকতে বগুড়া অনুশীলন’৯৫ সাংস্কৃতিক গোষ্ঠির পক্ষ থেকে বগুড়া প্রেসক্লাবে সাস্থ্য সামগ্রী হিসেবে হ্যান্ডসেনেটাইজার হাস্তান্তর করা হয়েছে। সেই সাথে বগুড়া প্রেসক্লাব সভাপতিসহ বেশ কয়েকজন সাংবাদিক করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে উঠায় তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বগুড়া অনুশীলন’৯৫ সাংস্কৃতিক গোষ্ঠির প্রতিষ্ঠাতা সভাপতি প্রকৌশলী মনোয়ারুল ইসলামের সহযোগিতায় জেলা শহরের বিভিন্ন এলাকায় ৭ দিনব্যাপী লিফলেট ও হ্যান্ডস্যানেটাইজার বিতরণ শুরু করেছে সংগঠনের সদস্যরা। এই ধারাবাহিকতায় মঙ্গলবার বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমানের হাতে বেশকিছু হ্যান্ডসেনেটাইজার তুলে দেন।

এসময় বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা: সামির হোসন মিশু, বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী, অনুশীলন’৯৫ সাংস্কৃতিক গোষ্ঠির সাধারণ সম্পাদক লিপি প্রধান, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, ওয়ারেছ ভুট্ট উপস্থিত ছিলেন। পরে করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে উঠায় ফুলেল শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা জানানোকালে উপস্থিত ছিলেন, বগুড়া প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুস সালাম বাবু, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক জেএম রউফ, বগুড়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, ক্রীড়া সম্পাদক ইলিয়াস হোসেন, পাঠাগার সম্পাদক এইচ আলিম, নির্বাহী সদস্য আব্দুর রহীম, প্রবীর মোহস্ত, প্রেসক্লাব সদস্য আসাফ উদ দৌলা ডিউক, বাদল চৌধুরীসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

পরে চীনের নানথং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রো মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে অধ্যায়নরত জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রতনপুর সরকারপাড়ার শিক্ষার্থী মিজানুর রহমান সরকার তার পাওয়া বৃত্তির টাকার অংশ থেকে বগুড়ায় কর্মরত সাংবাদিকদের জন্য ১০০টি কেএন ৯৫ মাস্ক প্রেরণ করেন।

উপরে