প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২০ ১৩:৪৬

বিরামপুরে দৈনিক মানবকন্ঠের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
বিরামপুরে দৈনিক মানবকন্ঠের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

দেশের প্রথম সারির জাতীয় দৈনিক মানবকন্ঠ পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। রবিবার বেলা ১১টায় ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিরামপুর পৌরসভা কনফারেন্স রুমে কেক কাটা এবং আলোচনা সভার আয়োজন করা হয়। দৈনিক মানবকণ্ঠ বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিরামপুর পৌরসভার মেয়র লিয়াকত আলী সরকার টুটুল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেজবাউল হক,বিরামপুর থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, দিনাজপুর সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি মোঃ আকরাম হোসেন, মনির,বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম,সাধারন সম্পাদক মশিহুর রহমান ।

এছাড়াও বিরামপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ডাঃ মোঃ নুরুল হক, সাংগঠনিক সম্পাদক মাহবুর রহমান, নিউজ ডায়েরী বিডির প্রকাশ ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হক মানিক ও অন্যান্য সানবাদিকবৃন্দ, শিক্ষক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,পাঠক,শুভাকাংখি,বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দৈনিক মানবকন্ঠ সুনামের সাথে অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। নানা বিপত্তি ও বিচ্যুতির চিত্র তুলে ধরে দেশের শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক মানবকন্ঠ সাহসিকতার একটি মাইল ফলকের স্থান দখল করেছে। নানা বাধা বিপত্তি ও প্রতিকুলতা সত্ত্বেও বিগত দিনে দৈনিক মানবকন্ঠ অসংখ্য গুরুত্বপূর্ন সংবাদ দেশবাসীর কাছে তুলে ধরেছেন আগামী দিনেও সেই অভিন্ন সাহসিকতার প্রত্যয় নিয়ে গণমাধ্যমের উপর অর্পিত দায়বোধ থেকে যথাযথ দায়িত্ব পালন করে যাবেন বলে দেশবাসী বিশ্বাস করে।

দৈনিক মানবকন্ঠ যেভাবে পাঠক মনের কাঙ্খিত ক্ষুধা মেটাতে সক্ষম হয়েছে আগামীদিনেও যেন এই পথচলা উত্তরোত্তর আরও সমৃদ্ধ বিকশিত হয় সেই প্রত্যাশা ব্যক্ত করেন তারা ।

 

উপরে