প্রকাশিত : ৬ নভেম্বর, ২০২০ ১৫:৪৫

বগুড়ায় পুণ্ড্র থিয়েটারের কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় পুণ্ড্র থিয়েটারের কমিটি গঠন

উত্তরবঙ্গের স্বনামধন্য সাংস্কৃতিক সংগঠন পুণ্ড্র থিয়েটারের কমিটি গঠন সম্পন্ন হয়েছে। সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে রাহাতুল আলম রাহাত ও সাধারণ সম্পাদক পদে পবন জাকারিয়া নির্বাচিত হোন।

শুক্রবার বিকেলে ২১ সদস্যের কার্যকরী কমিটি ঘোষণা করেন পুণ্ড্র থিয়েটারের উপদেষ্টা শেখেরকোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক কামরুল হাসান ডালিম।

১ বছর মেয়াদী এ কমিটির অন্যান্য সদস্য হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক নাইম হাসান প্রান্ত ও মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুরনবী বাপ্পী, সহ-সাংগঠনিক সম্পাদক মাসুমা মেমি, দপ্তর সম্পাদক ইউসুফ হোসাইন, কোষাধ্যক্ষ এমএইচ ওয়ালীউল্লাহ, সহ-কোষাধ্যক্ষ জিহাদুল ইসলাম, প্রচার সম্পাদক মোকাররম হোসাইন, সাংস্কৃতিক সম্পাদক সাফায়াত সজল, ক্রীড়া সম্পাদক রবিউল ইসলাম, তথ্য প্রযুক্তি সম্পাদক খালিদ হাসান, ধর্মীয় সম্পাদক হোজাইফা মিলু, সহ-ধর্মীয় সম্পাদক মোহন চন্দ্র সরকার, সমাজকল্যাণ সম্পাদক অনন্ত সেলিম, গণমাধ্যম সম্পাদক তাহেরা জামান লিপি, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রায়হান রানা এবং নির্বাহী সদস্য, এসএলবি শুভ, রাকিব হাসান লিপসন ও আব্দুল মোমিন।

‘মানব চেতনায় নিশুতি হোক অমলিন মূল্যবোধ’ শ্লোগান ধারণ করে পুণ্ড্র থিয়েটারের এ আনুষ্ঠানিক কমিটি গঠনে উপস্থিত ছিলেন আমরা ক’জন শিল্পীগোষ্ঠীর সভাপতি আব্দুল মোবিন, বগুড়া থিয়েটারের নাট্যকর্মী ও সংগঠক কনক কুমার পাল অলক, সমাজকর্মী গোলাম রব্বানী, মাসুদ ইকবালসহ থিয়েটারের সাধারণ সদস্যবৃন্দ।

উপরে