প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২০ ১৪:৪০

আগামী শনিবার বোদায় বিনামূল্যে চক্ষু ক্যাম্প

আগামী শনিবার বোদায় বিনামূল্যে চক্ষু ক্যাম্প

আগামী শনিবার ২১ নভেম্বর ২০২০ পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বলরামহাটে অবস্থিত হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের ক্যাম্পাসে কমরেড মোহাম্মদ ফরহাদ কমিউনিটি হাসপাতাল ও গাওসুল আযম বিএনএসবি আই হসপিটাল দিনাজপুরের যৌথ উদ্যোগে বিনামূল্যে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হবে।

করোনার কারণে স্বাস্থ্যবিধি বজায় রাখতে অবশ্যই মাস্ক পরিধান করে সকলকে আসতে হবে। শুধুমাত্র গরীব ছানি পড়া রোগীদের অপারেশনের জন্য বাছাই করা হবে। ৫০ উর্ধ্ব বয়সের রোগীদের ছানি পড়ার সম্ভাবনা বেশি তাই তাদের ক্যাম্পে আসার জন্য উৎসাহিত করা হচ্ছে। অবশ্যই সিরিয়াল দিয়ে আসতে হবে। ক্যাম্পের দিন সিরিয়াল গ্রহণকারীদেরই ডাক্তারী পরামর্শ প্রদান করা হবে এবং ছানি অপারেশনের জন্য নির্বাচন করা হবে। আগামী ২১ নভেম্বর শনিবার সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ছানি পড়া রোগীদের বাছাই করা হবে।

বাছাইকৃতদের ২৩ নভেম্বর দিনাজপুর গাওসুল আযম আই হসপিটালে নিয়ে যাওয়া হবে। ২৪ নভেম্বর অপারেশন করা হবে। ২৫ নভেম্বর আবার নিয়ে আসা হবে। সেক্ষেত্রে রোগীর সাথে কেউ যেতে পারবে না। আয়োজকদের তত্ত্বাবধানেই বিনামূল্যে তাদের যাতায়াত, থাকা খাওয়ার ব্যবস্থা করা হবে। সিরিয়ালের জন্য ০১৮৩৫-৭০০৪৬৮ এবং ০১৭১১-৯৪৭৬০১ নাম্বারে যোগাযোগ করা যাবে শুক্রবার বিকাল ৫ টা পর্যন্ত।

উপরে