প্রকাশিত : ২ জানুয়ারী, ২০২১ ১৬:১৭

বগুড়ায় নবীন ও প্রবীন সেবা সংঘ নবগঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় নবীন ও প্রবীন সেবা সংঘ নবগঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা

বগুড়ায় নবীন ও প্রবীন সেবা সংঘের নবগঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অত্র সংগঠনের সভাপতি সাবেক কমিশনার এস.আই. আমিনুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে কালিতলা হাট কার্যালয়ে নবীন ও প্রবীন সেবা সংঘের নবগঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভায় বক্তব্য রাখেন অত্র সংগঠনের সাধারন সম্পাদক ও বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রিয়াদ, সহ-সভাপতি সাবেক কমিশনার মাহবুবার রহমান মুকুল,সাবেক কমিশনার শেখ ফিরোজ উদ্দিন, ১ম যুগ্ন সাধারন সম্পাদক জিন্না খান, মহিলা বিষয়ক সম্পাদক মুক্তি বেগম, ত্রান ওসমাজ কল্যান সম্পাদক শ্রী উজ্জল দত্ত। সংগঠনের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আহসান হাবিব লেমনের সঞ্চালনায় সভায় আরোও বক্তব্য রাখেন কার্যনির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদুজ্জামান বাদল  নানা, আইয়ুব হোসেন, এ্যাডঃ মিজানুর রহমান, মিসেস শীখা।

এ সময় উপস্থিত ছিলেন জিয়াউর রহমান মানিক, মামুনুর রশিদ মামুন, ইসমত আরা হুমাসহ নেতৃবৃন্দ। সভায় বক্তারা বলেন, নবীন ও প্রবীন সেবা সংঘ একটি সেবা মূলক সংগঠন। যেটি শুধু মানুষের কল্যানের জন্য কাজ করবে। সমাজের অন্যায় বিরুদ্ধে রুখে দাঁড়াবে। মানুষ মানুষের জন্য এটি বাস্তবায়ন করার লক্ষ্যে দলমত নির্বিশেষে সবাই এক সাথে কাজ করবে। মাদক,সন্ত্রাস,বাল্যবিবাহ মুক্ত সমাজ গড়তে সর্বপরী কাজ করবে।

 

উপরে