প্রকাশিত : ২ জুলাই, ২০২১ ১৫:০২

সৈয়দপুর বৃক্ষরোপণ ও দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুর বৃক্ষরোপণ ও দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি

বাংলাদেশ স্কাউটস্ নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে জেলার অন্তর্ভূক্ত রেলওয়ে কারখানা রোভার দলের  উদ্যোগে বৃক্ষরোপন ও দুস্থদের মাঝে রান্নার করা বিতরণ করা হয়েছে।

গত বৃহস্পতিবার বিকেলে রোভার লিডার মো. মাহবুব হাসান ও জেলা রোভার প্রতিনিধি সিনিয়র রোভার মেট মো. রাজিব হোসেনের নেতৃত্বে নিজেদের অর্থায়নে ওই বৃক্ষরোপন কর্মসূচি করা হয়।

উক্ত কর্মসূচিতে বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর জেলা সম্পাদক মো. আনোয়ার হোসেন, জেলার প্রতিনিধি মো. আওলাদ হোসেন,রোভার সদস্য আজমল, আল -আমিন, আকতারুল, রানা মোল্লা, শফিকুল, হায়দার, শেখ শাহিন, রাসেল, রাশেদ, মনোয়ার হোসেন, পরিতোষ, সালমান,  শান্তসহ অন্যান্য রোভারবৃন্দ ছিলেন।

সৈয়দপুর জেলা স্কাউটস কার্যালয় চত্বরে এবং রেলওয়ে কারখানার অভ্যন্তরে বৃক্ষরোপণ কর্মসূচিতে বিভিন্ন ফলদ গাছের চারা রোপন করা হয়।

একই দিন বৃহস্পতিবার রাতে বাংলাদেশ স্কাউটস, সৈয়দপুর রেলওয়ে জেলার অন্তর্ভূক্ত রেলওয়ে কারখানা রোভার স্কাউটস দলের উদ্যোগে অসহায়, দুস্থ ও গরিব মানুষের মাঝে রান্না করা খাবার  বিতরণ করা হয়। এ সময় রোভার লিডার মো. মাহাবুব হাসান ও জেলা রোভার প্রতিনিধি সিনিয়র রোভার  মেট মো. রাজিব হোসেনের নেতৃত্বে রেলওয়ে স্টেশন এলাকায় ওই খাবার বিতরণ  করা হয়েছে। রোভার শেখ শাহিন, হায়দার, আজমল, আল আমিন সহইউনিটের অন্যান্য অঞ্চলের রোভার  সদস্যরা প্রচলিত স্বাস্থ্যবিধি মেনে স্বতঃস্ফূর্তভাবে খাবার বিতরণে অংশ নেয়।

 

উপরে