প্রকাশিত : ৫ সেপ্টেম্বর, ২০২১ ২০:৪৩

লিও ক্লাব অব বগুড়া সংশপ্তকের আত্মপ্রকাশ

ষ্টাফ রিপোর্টার
লিও ক্লাব অব বগুড়া সংশপ্তকের আত্মপ্রকাশ

বগুড়ায় আত্মপ্রকাশ হয়েছে লিও ক্লাব অব বগুড়া সংশপ্তকের। শনিবার বিকেলে শহরের ম্যাক্স মোটেলে সংগঠনটির আনুষ্ঠানিক সভার মাধ্যমে বগুড়ায় নবযাত্রা শুরু করলো সংগঠনটি।

ক্লাব প্রেসিডেন্ট লিও আলিফ বিন হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব বগুড়া সংশপ্তকের প্রতিষ্ঠাতা সভাপতি ও ডিস্ট্রিক্ট ৩১৫এ২ এর জোন চেয়ারপারসন (ক্লাবস্) লায়ন দেবদুলাল দাস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মানবসেবা ও নেতৃত্ব বিকাশে লিও ক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। ঐক্যবদ্ধভাবে মানবসেবায় ব্রতী হয়ে সর্বদা ইতিবাচক উন্নয়নমূলক কাজে নিয়োজিত থাকার আহ্বানও জানান তিনি।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব বগুড়া সংশপ্তকের সহ-সভাপতি ও লিও ক্লাব অব বগুড়া সংশপ্তকের উপদেষ্টা লায়ন শাজাহান আলী এবং সেক্রেটারি লায়ন রাকিব হোসেন। সভায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন লিও রাহাত, পতাকা অভিবাদন পাঠ করেন লিও রিদয়, লিও প্লেজ পরিচালনা করেন লিও ফার্মি।

সভায় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন লিও ক্লাব  ডিরেক্টর ও ৩১৫এ২-এর জোন ডিরেক্টর (ক্লাবস্) লিও সাজেদুল হক, কোষাধ্যক্ষ লিও জোবায়ের আহমেদ, ভাইস প্রেসিডেন্ট লিও হৃদয় হাসান, লিও সাজিদ হাসান, লিও তানভীর হাসান তন্ময়, লিও ফাতিন আহমেদ ফাহিম, লিও সাদমান রাতুল, লিও মোজাহেদুল, লিও ফয়জুর আহমেদ, লিও সাগর আহমেদ, লিও আবু সালে জয়, লিও সাইদ আহাদ, লিও সৈকত, লিও মিনহাজ, লিও আরিফুল ইসলাম, লিও আশিকুজ্জামান প্রমুখ। সভায় ২০২১/২০২২ সালের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয় এবং ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়। সভা সঞ্চালনা করেন ক্লাব সেক্রেটারি লিও আব্দুল্লাহ আল নোমান।

উপরে