প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারী, ২০২০ ১২:০১

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ সুসংগঠিত ও শক্তিশালী পরিবারঃ শফিক

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ সুসংগঠিত ও শক্তিশালী পরিবারঃ শফিক

গতকাল বিকাল ৩ টায় ঐতিহাসিক শহীদ খোকন পার্কে বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত এক বিশাল গণ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা শাখার সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়ার কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক শ্রদ্ধাভাজন জননেতা মোঃ সাখাওয়াত হোসেন শফিক।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগ এর নব-নির্বাচিত সভাপতি জননেতা আলহাজ্ব মজিবর রহমান মজনু, সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু, সিনিঃ সহ সভাপতি টি জামান নিকেতা যুগ্ম সাধারন সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু, এ্যাড জাকির হোসেন নবাব, শুভাশিষ পোদ্দার লিটন, আমিনুল ইসলাম ডাবলু, মঞ্জু সরকার।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক। প্রধান অতিথি তার বক্তব্য বলেন আমি আজ অত্যন্ত আনন্দিত এবং গর্বিত। বগুড়া স্বেচ্ছাসেবকলীগ আমাকে যে সম্মানে সম্মানিত করিল আমি আমার জীবন দর্শায় তাহা ভুলিবনা। সাংগঠনিক সম্পাদক হিসাবে আমারও অনেক দায়িত্ব রয়েছে। আমি মনে করি এই বগুড়ায় স্বেচ্ছাসেবক একটি সু-সংগঠিত, শক্তিশালী আধুনিক স্বেচ্ছাসেবকলীগ পরিবার। তিনি আরও বলেন আমি আশা করি বগুড়ায় আওয়ামী পরিবার সকল ভেদাভেদ ভুলে কাধে কাধ রেখে হাতে হাত রেখে একহয়ে জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ বিনির্মানে একসঙ্গে কাজ করবে।

আরও উপস্থিত ছিলেন লুৎফুল বারী বাবু একেএম এনামুল বারী টুটুল, মামুনুর রশিদ মামুন, প্রভাষক মনিরুজ্জামান মনির, গোলাম হোসেন, আলহাজ্ব জাকির হোসেন সুমন, নাইমুর রাজ্জাক তিতাস, মহিদুল ইসলাম, নাজমুল কাদির শিপন, নুরুল আমিন শিশির, বনি ছদর খুররম, রেজাউল করিম রিয়াদ, আবু হানিফ মিষ্টার, নূরুননবী সরকার, মশিউর রহমান, রোকনুজ্জামান রনি, সিরাজুল ইসলাম রতন, শাহীন আলম, গোলাম মোক্তাদি লিমন, রাকিবুল হাসান রাজু, খালেকুন্নাহার পলি, রশ্নি স্বর্ণা, প্রভাষক রাজু, প্রভাষক মামুন, নাছিমুল বারী নাসিম, মশিউর রহমান মন্টি, লিটন শেখ, রাশেদ ইসলাম এছাড়াও উপস্থিত ছিলেন শহর ও উপজেলা শাখার নেতৃবৃন্দ প্রমুখ।

উপরে