প্রকাশিত : ৩ আগস্ট, ২০২০ ১৬:৫৮

এমপি মোশারফের সঙ্গে সাক্ষাত করলেন কাহালু সদর ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ
এমপি মোশারফের সঙ্গে সাক্ষাত করলেন কাহালু সদর ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ

সোমবার বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল গ্রামে কেন্দ্রীয় জিয়া শিশু কিশোর পরিষদের সহ-সভাপতি, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন এর বাসায় সৌজন্য সাক্ষাত করেন কাহালু সদর ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু সদর ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল করিম, যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান, কমিটির সদস্য ও কাহালু ইউ পি সদস্য রমজান আলী, শাহ জালাল, ফেরদৌউস, মাকছুদুর রহমান বাবুল, ফিটু, কমিটির সদস্য মোনারুল হক রতন, রুহুল আমিন তালুকদার মন্টু, নুরুজ্জামান পুটু, মোবারক আলী, শ্রী সন্তু সহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ। এম পি আলহাজ্ব মো. মোশারফ হোসেন উপস্থিত নেতাকর্মীদের উদ্যোশে বলেন, শুধু দলীয় নেতাকর্মী নয় কাহালু-নন্দীগ্রাম এলাকার সকল পেশাজীবি মানুষের  জন্য নন্দীগ্রাম বাসা, বগুড়া বাসা ও ঢাকার বাসার দরজা ২৪ ঘন্টার জন্য খোলা।

যে কোন সময় আপনারা আমার বাসায় চলে আসবেন। তিনি উপস্থিত নেতৃবৃন্দ সহ বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য দোয়া চান।

 

উপরে