প্রকাশিত : ৪ আগস্ট, ২০২০ ১৬:১৮
শোকের মাস আগস্ট

বগুড়া জেলা আওয়ামী লীগের মাসব্যাপী কর্মসূচি

বগুড়া জেলা আওয়ামী লীগের মাসব্যাপী কর্মসূচি

৫ আগস্ট: বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ্যপুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন উপলক্ষ্যে বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে বাদ আছর দোয়া মাহফিল।

৮ আগস্ট: বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবের জন্মদিন উপলক্ষ্যে ভাইপাগলার মাজার মসজিদে বাদ আছর দোয়া মাহফিল।

১৫ আগস্ট: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে সকাল ৭টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৭টায় বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কালো ব্যাজ ধারণ এবং বাদ আছর বগুড়া কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল।

১৭ আগস্ট: সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষ্যে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন কর্মসূচিতে বগুড়া জেলা আওয়ামী লীগের অংশগ্রহণ।

২১ আগস্ট: বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বাদ আছর বগুড়া কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল।

স্বাস্থ্যবিধি মেনে সকল উপজেলা আওয়ামী লীগকে উপরোক্ত কর্মসূচিগুলি যথাযথভাবে পালনের নির্দেশ ও সকল সহযোগী সংগঠনকে কেন্দ্র ঘোষিত স্ব স্ব কর্মসূচি এবং জেলা আওয়ামী লীগের কর্মসূচিতে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

 

উপরে