প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২০ ১৬:০৯

পঞ্চগড় পৌরসভার নির্বাচনে মেয়র পদে উজ্জলের সমর্থনে পৌর যুবলীগের কর্মীসভা

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড় পৌরসভার নির্বাচনে মেয়র পদে উজ্জলের সমর্থনে পৌর যুবলীগের কর্মীসভা

আসন্ন পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির উজ্জলের সমর্থনে কর্মীসভা করেছে পৌর যুবলীগ।

বুধবার রাতে পঞ্চগড় জেলা শহরের পঞ্চগড় কমিউনিটি সেন্টারে ওই কর্মীসভা অনুষ্ঠিত হয়। পৌর যুবলীগের সভাপতি হাসনাত হামিদুর রহমানের সভাপতিত্বে  কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কাজি আল তারিক। বক্তব্য দেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম চানু, সদর উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ লায়ন, সাধারন সম্পাদক অ্যাডভোকেট আলী আসমান বিপুল, পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফজলুল করিম মুন্নাসহ ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

বক্তারা আওয়ামীলীগের নীতি নির্ধারকদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আওয়ামীলীগের যোগ্য প্রার্থী না থাকার কারণে দীর্ঘদিন ধরে বিএনপি’র মেয়র প্রার্থী বার বার নির্বাচিত হয়ে আসছে। পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির উজ্জল একজন জনদরদি নেতা। অনেকদিন ধরেই তিনি গণসংযোগ কর্মসূচি পালন করে আসছেন। আওয়ামীলীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা তার সাথেই রয়েছেন। তারা আগামী পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে এস এম হুমায়ুন কবির উজ্জলকে মনোনয়ন দেয়ার জন্য নীতি নির্ধারকদের প্রতি আহবান জানান।

উপরে