প্রকাশিত : ৪ নভেম্বর, ২০২০ ১৩:৩০

মুজিব শতবর্ষে অসহায়দের আর্থিক সহায়তা দিলেন যুবলীগ নেতা আতিক

কুড়িগ্রাম
মুজিব শতবর্ষে অসহায়দের আর্থিক সহায়তা দিলেন যুবলীগ নেতা আতিক

অসহায়দের পাশে দাড়াই 'দরিদ্র মুক্ত দেশ' গড়ি এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নে ৮০টি পরিবারের মাঝে আর্থিক সহায়তা দিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আতিয়ার রহমান আতিক। বুদবার সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত নিজেই অসহায়দের দাড়ে দাড়ে পৌছে দেন নগদ অর্থ। প্রতিটি পরিবারের মাঝে এক হাজার টাকা করে ২০টি পরিবার এবং ৫০০ টাকা করে ৬০টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন করেন।

এসময় উপস্হিত ছিলেন,কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন,স্হানিয় সংগঠন সোনারতরী একাডেমীর সহ-সভাপতি মফিজুল ইসলাম, কাশিপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শ্রী পুতুল চন্দ্র,কাশিপুর কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সায়েম,হাসান,রতিকান্তসহ প্রমুখ।

কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আতিয়ার রহমান আতিক জানান, কাশিপুর ইউনিয়নে সকল অসহায়,গরিব ও দুঃস্হ মানুষদের পাশে থেকে তাদের কষ্ট লাঘব করাই আমার এক মাত্র লক্ষ্য। আমি ৮০টি অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা দিয়েছি এবং এ অর্থ দিয়ে হাস,মুরগী এবং কবুতর কেনার পরামার্শ দিয়েছি। যাতে করে কিছুটা আর্থিক স্বচ্ছলতা আনা যায়।

উপরে