প্রকাশিত : ২ জানুয়ারী, ২০২১ ১৪:৩৬

পুলিশি বাধা উপেক্ষা করে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রেস বিজ্ঞপ্তি
পুলিশি বাধা উপেক্ষা করে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

পুলিশি বাধা উপেক্ষা করে র‌্যালি ও কেক কাটার মধ্য দিয়ে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলাতে পালিত হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী। শুক্রবার ১লা জানুয়ারি ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক বিশাল বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করে উপজেলা ছাত্রদল। পুলিশের বেষ্টনী ভেঙ্গে মৌবন মার্কেটের সামনে থেকে মিছিল বের হয়ে টার্মিনালের কাছে পৌছালে পুনরায় পুলিশ ব্যারিকেড দিয়ে মিছিল আটকে দেয়। এসময় খন্ড খন্ড মিছিল নিয়ে এগোতে চাইলে পুলিশের একটা টিম পেছন থেকে অতর্কিত ভাবে লাঠিচার্জ শুরু করে মিছিল ছত্রভঙ্গ করে দেয়।

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু সালেহ এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আলী হুসেইন সুমনের পরিচালনায় মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদল নেতা মো: ইয়াসিন আহমেদ ফাহিম, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদল এর আহবায়ক কমিটির সদস্য আবু সাঈদ আদনান। এসময় আরো উপস্থিত ছিলেন মিনহাজ খান, মাহমুদুর রহমান সুফি, আলী বাহার আবিদ আহমেদ, এমদাদ চৌধুরী, আরিফুল হক রনি, সেলিম আহমেদ, আব্দুস সামাদ, মুস্তাক আহমেদ, নাঈম আহমেদ, ইমরান হোসাইন রাসেল, বাললা মিয়া, সালাউদ্দিন, জিবলু, রায়হান, মারজান, ইমন সুলতান, ফাহিম, বাবলু, সানোয়ার, লিপু, সাব্বির, নাজমুল, সাকিব, শাহেল, মূসা, রুমন, মামুন, মাসুম, তানভীর, আহাদ, হাদী, ওলিদ, জলিল, ইয়ামিন, রাহেল, মিজানসহ প্রমুখ।

এদিকে সন্ধায় দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদল বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী কেককাটার মাধ্যমে পালন করে। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান ও সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম টিপু।

উপরে