প্রকাশিত : ২ জানুয়ারী, ২০২১ ১৫:৫৪

বগুড়ায় ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

অনলাইন ডেস্ক
বগুড়ায় ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নানা কর্মসূচীর মধ্য দিয়ে বগুড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। কর্মসূচীতে ছিল, শুক্রবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, বাদ জুম্মা বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে আরাফাত রহমান কোকোসহ জিয়া পরিবার ও দলের নেতাকর্মীদের রুহের মাফেরাত কামনা এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যন তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল এবং বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কর্তন করা হয়।

বগুড়া জেলা ছাত্রদলের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা সভাপতি আবু হাসান। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ বলেন, ছাত্রদলের গৌরব উজ্জল ইতিহাস রয়েছে। ’৯০ দশকে স্বৈরাচার এরশাদ সরকারের পতন আন্দোলনে ছাত্রদল অগ্রনী ভূমিকা পালন করেছে। ছাত্রদল আজ তারেক রহমানের নেতৃত্বে আবারও জেগে উঠেছে। তাই  ছাত্রদলের আন্দোলনে এ সরকারের পতন নিশ্চিত হবে ইনশাআল্লাহ।

জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানের পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড. সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, মাহবুবর রহমান বকুল, আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, কেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন, মনিরুজ্জামান মনির, মাফতুন আহমেদ খান রুবেল, বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম প্রমুখ।

 

উপরে