প্রকাশিত : ৪ জানুয়ারী, ২০২১ ১৫:১০

ভোলায় বর্নাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ভোলা প্রতিনিধি
ভোলায় বর্নাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ভোলায় বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সোমবার সকালে ভোলা জেলা ছাত্রলীগের আয়োজনে শহরের বাংলা স্কুল মোড় থেকে একটি বর্ণাঢ্য একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা আওয়ামী লীগ কার্যালয় গিয়ে শেষ হয়।

এসময় নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার ফেষ্টুনসহ র‌্যালিতে র‌্যালীতে অংশ নেয়। ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জহুরুল ইসনলাম নকীব ও এনামুল হক আরজু র‌্যালির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতেতে পুষ্পস্তবক অর্পন এর মধ্যে দিয়ে দিনের কার্যক্রম শুরু হয়। পরে  র‌্যালি শেষে এক আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা জেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, ভোলা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, ভোলা জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আবিদুল আলম আবিদ,সাবেক সাধারন সম্পাদক আকতার হোসেন, ছাত্রলীগের সাবেক সিনিয়র সভাপতি তৈয়বুর রহমান, আসিফ মাহামুদ মার্শেল প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান হ্যাভেন, মাসরুর নিলয়, রাইহান আহমেদ, নেওয়াজ শরীফ কুতুব, হিমেল মাহামুদ, জাকারিয়া হোসেন অমিসহ আরো অনেকে।

উল্লেখ্য, ১৯৪৮ সালের ৪ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে প্রতিষ্ঠিত হয় সংগঠনটি। তার নেতৃত্বেই ওই দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলে আনুষ্ঠানিকভাবে এর যাত্রা শুরু হয়।

 

উপরে