প্রকাশিত : ৭ জুন, ২০২১ ১৪:৪৩

গাবতলী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের নগদ অর্থ প্রদান

অনলাইন ডেস্ক
গাবতলী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের নগদ অর্থ প্রদান

রোববার বগুড়া গাবতলীর বালিয়াদিঘী ইউনিয়নের তরনীরহাটে আওয়ামী লীগ অফিসের সামনে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে অচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও ডিম বিতরণ করেছেন বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফুর বিপ্লব এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা আব্দুর রাজ্জাক মিলু, বালিয়াদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুছ আলী ফকির, সাধারণ সম্পাদক শাহনেওয়াজ জাকি।

অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল গফুর, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা, রেকসেনা আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নাজমা বেগম, সাংগঠনিক সম্পাদক পাপিয়া বেগম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, সাংগঠনিক সম্পাদক আবু জাহিদ পায়েল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ, সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া, পৌর যুবলীগের সভাপতি কাউন্সিলর হজরত আলী হিরন পাইকার, সাংগঠনিক সম্পাদক মনির ইসলাম পিপুল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছৈইম সরকার, যুগ্ম রাকিব হাসান, ছাত্রলীগ নেতা শয়ন মিয়া, ইউসুফ আলী, আঃ হাকিম, জিহাদ, রাব্বী, সুজন, জনি, বর্ন প্রমূখ।

উল্লেখ্য, বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন এর আর্থিক সহযোগিতায় নগদ অর্থ ও ডিম বিতরণ করা হয়। অচ্ছল ও মেধাবী জনপ্রতি শিক্ষার্থীকে নগদ ১হাজার টাকা ও ১০টি করে ডিম দেয়া হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না জানান, বালিয়াদিঘী ইউনিয়নের মাধ্যমে অচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও ডিম বিতরণের উদ্ধোধন করা হলো। যা পর্যায়ে ক্রমে অন্যান্য ইউনিয়নেও এই কার্যক্রম চালানো হবে ইনশাআল্লাহ।

উপরে