প্রকাশিত : ১১ জুন, ২০২১ ১৬:৪১

গাবতলী উপজেলা চেয়ারম্যানের শ্বাশুরী গুরুত্বর অসুস্থ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি
গাবতলী উপজেলা চেয়ারম্যানের শ্বাশুরী গুরুত্বর অসুস্থ

বগুড়ার গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত এ এইচ আজম খাঁন’র স্ত্রী, বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন এর শ্বাশুরী, জেলা পরিষদ সদস্য এ আই ফয়সাল খাঁন জনি’র মা এবং গত সংসদ নির্বাচনে এমপি প্রার্থী ফেরদৌসী আরা খাঁন গুরুতর অসুস্থ হয়েছেন। চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য গত বুধবার তাঁকে ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি (ফেরদৌসী আরা খাঁন) করোনা ভাইরাসে আক্রান্ত হলে মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হন। পরে তাঁর রির্পোট নেগেটিভ হলে চিকিৎসকের তত্ত্বাবধানে বাসায় থাকেন। আবার তিনি অসুস্থ হলে মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়। এখন তাঁর শারীরিক অবস্থা কিছুটা অবনীতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকগণ। এর প্রেক্ষিতে বুধবার তাঁকে (ফেরদৌসী আরা খাঁন) ঢাকায় নিয়ে যাওয়া হয়। বর্তমানে তাঁকে ঢাকাস্থ বাংলাদেশ স্পেশালাইজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর সুস্থতার জন্য মহান আল্লাহ তায়ালার নিকট পরিবার থেকে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

এ ছাড়া উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন এর স্ত্রী আফরিনা খাঁন, দুই শিশু কন্যা রিনতি ও রিতিকা এবং শ্যালক বগুড়া জেলা পরিষদের সদস্য এআই ফয়সাল খাঁন জনি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। তাঁরা চিকিৎসকের তত্ত্বাবধানে বাসায় রয়েছেন। তবে জেলা পরিষদের সদস্য এআই ফয়সাল খাঁন জনি’র কার গাড়ী চালক মামুন মিয়া এবং বাড়ির কাজের বুয়া কাজলী বেগমও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে জানা গেছে।

গাবতলী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল গফুর উপরোক্ত তথ্য নিশ্চিত করে তাঁদের সুস্থতা কামনা করে উপজেলা আওয়ামী লীগ ও পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়েছেন।

 

উপরে