প্রকাশিত : ২৪ জুন, ২০২১ ১৫:১৯

বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়ায় বৃক্ষ রোপন

প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়ায় বৃক্ষ রোপন

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়ায় বৃক্ষ রোপন করা হয়েছে। বুধবার বিকালে দক্ষিণ গোরস্তান ভাই পাগলা মাজারে থাইল্যান্ড প্রজাতির বেলগাছ রোপন করেন বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সভাপতি ও জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক মাসুদুর রহমান মিলন সিআইপি।

এতে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগের প্রচার প্রকাশনা সম্পাদক ও জেলা পরিষদের প্যানের চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য সম্পাদক ও ভাই পাগলা মাজার কমিটির সাধারণ সম্পাদক এবিএম জহুরুল হক বুলবুল, জেলা ছাত্রলীগের সাবেক ত্রিড়া সম্পাদক রাজিকুল ইসলাম আপেল, জেলা ছাত্রলীগ নেতা নাহিদ হাসান হৃদয়, জাহাঙ্গীর আলম প্রমুখ।

এসময় মাসুদুর রহমান মিলন সিআইপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে সারাদেশে ১ কোটি চারা বিতরণ, রোপণ ও বৃরোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন। প্রধানমন্ত্রীর শেখ হাসিনা সবাইকে তিনটি করে গাছ লাগানোর আহ্বান করেছেন। প্রাকৃতিক সৌন্দর্য্যের সবচেয়ে গুরুত্বপূর্ন উপাদান হচ্ছে বৃ। অথচ স্রষ্টা প্রদত্ত মানবজাতির এই বিশাল উপহার মানুষেরই অবহেলায় হারাতে বসেছে। দিন দিন কমে যাচ্ছে গাছপালার পরিমান। হারাতে বসেছে পৃথিবীর স্বাভাবিক সৌন্দর্য্য। দেশের পরিবেশের কথা চিন্তা করে সবাইকে বৃরোপণ করার আহবান জানান।

 

উপরে