প্রকাশিত : ২৬ জুন, ২০২১ ১৬:২১

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সভা অনুষ্ঠিত
গতকাল বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা সংসদের সভাপতি মোঃ সাদ্দাম হোসেন এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহান।
 
সভায় উপস্থিত ছিলেন জেলা সংসদের সহ-সভাপতি আরমানুর রশিদ আকাশ, সাংগঠনিক সম্পাদক ছাব্বির আহম্মেদ, কোষাধ্যক্ষ বায়েজিদ রহমান, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক নাইম ইসলাম, দপ্তর সম্পাদক নিয়ামুল ইসলাম আকিব, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল হামিদ সুজন প্রমুখ।
 
সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় এবং করোনা মহামারীকালীন সময়ে শিক্ষার্থী ও সাধারণ জনগণের পাশে থাকার লক্ষ্যে কর্মসূচি গ্রহণ করা হয়। সভা থেকে ২০২১-২০২২ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটে শিক্ষা ও স্বাস্থ্যখাতে বরাদ্দ বৃদ্ধি এবং বেসরকারি কলেজ-বিশ্ববিদ্যালয়ের ওপর আরোপিত ১৫ শতাংশ কর প্রত্যাহারের দাবি জানানো হয়। এছাড়া সরকার ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের যে সিদ্ধান্ত নিয়েছে তার নিন্দা জানানো হয়। এই সিদ্ধান্ত থেকে সরকার কে সরে আসার আহ্বান জানানো হয়।
 
সভায় জেলা সংসদের সভাপতি মোঃ সাদ্দাম হোসেনকে কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় জেলা সংসদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং সংবর্ধনা প্রদান করা হয়।
উপরে