প্রকাশিত : ৩ জুলাই, ২০২১ ১৬:২৮

বগুড়া জেলা আওয়ামীলীগের বিবৃতি

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়া জেলা আওয়ামীলীগের বিবৃতি
বিগত কিছুদিন যাবত আওয়ামী লীগ নেতা পরিচয়দানকারী আব্দুল মান্নান আকন্দ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নামে অশালীন আপত্তিকর ও কুরুচিপূর্ণ বক্তব্য রেখে চলছেন। তিনি বিভিন্ন সভা সমাবেশ এবং সামাজিক যোগাযোগ মাধ্যম শুধু কেন্দ্রীয় নেতৃবৃন্দ নয় স্থানীয় অনেক নেতার বিরুদ্ধে বিশেষ করে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু সহ বিভিন্ন নেতাদের  নামে গত ১জুলাই পুনরায় অনুমোদনবিহীন শুকরা অনলাইন টিভি পোর্টাল ব্যবহার করে লাগামহীনভাবে অশালীন, কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেছেন। তার এহেন কর্মকান্ডে সরকার ও সংগঠনের ভাবমূর্তি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে।
 
ইতিপূর্বে তিনি বগুড়া পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে নির্বাচনে অংশ গ্রহণ করে সংগঠনকে চরম ভাবে হেয় প্রতিপন্ন করেছেন। তিনি নিজেকে আওয়ামী লীগ নেতা পরিচয় দিয়ে থাকেন অথচ তিনি প্রতিনিয়ত অন্য কোন রাজনৈতিক দল নয় বরং আওয়ামী লীগ ও বর্তমান সরকারের নেতৃবৃন্দের নামেই অশালীন বক্তব্য প্রদান করে আসছেন।
 
তার এই ধরনের উদ্ধত্যপূর্ণ আচরণ ও সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করার দায়ে দ্রুত তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা সহ উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি প্রদান করেছেন বগুড়া পৌর আওয়ামীলীগের সভাপতি গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন ও সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান ববি, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক ও সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুস সালাম, জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশিস পোদ্দার লিটন ও  সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট  লাইজিন আরা লিনা ও সাধারণ সম্পাদক ডালিয়া নাসরিন রিক্তা, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস ও সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, জেলা তাঁতী লীগের সভাপতি নুরুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাজন মৎস্যজীবী লীগের আহ্বায়ক রাসেল আহমেদ কনক   যুগ্ন-আহবায়ক ইসানুর, মাহফুজ জামান, পবন সরকার  সদস্য সচিব কামরুজ্জামান মানিক প্রমূখ। নেতৃবৃন্দ অবিলম্বে শুকরা অনলাইন টিভি নামে গড়ে ওঠা অনুমোদনবিহীন পোটাল বন্ধ করার জন্য জেলা প্রশাসনের প্রতি জোর দাবি জানান।
 
ইতিপূর্বেও বগুড়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্মসাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিক,সহ অনেক নেতৃবৃন্দের নামে হুমকি-ধামকি সহ অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেছেন।
উপরে