প্রকাশিত : ৪ জুলাই, ২০২১ ১৫:০৮

গাবতলীতে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন বিএনপি নেতা বাবুল পাইকার

গাবতলী (বগুড়া) প্রতিনিধি
গাবতলীতে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন বিএনপি নেতা বাবুল পাইকার

বগুড়ার গাবতলী সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মরহুম আব্দুল জলিল পাইকারের বড় ছেলে গাবতলী পৌর বিএনপি নেতা শাহজাহান আলী বাবুল পাইকার ইন্তেকাল করেছেন ইন্না----- রাজিউন। তিনি (বাবুল) বেশ কিছু দিন হলে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিল। তার অবস্থা অবনীতি হলে গত ২জুন শুক্রবার সকালে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করানো হয়।

শনিবার বিকেল সোয়া ৩টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি  ইন্তেকাল করেন। এ বিষয়ে মৃত বাবুল পাইকারের সহোদর চাচা অধ্যাপক সরোয়ার জাহান শ্যামল পাইকারের সাথে কথা বললে তিনি উপরোক্ত তথ্য নিশ্চিত করে বলেছেন, আমার ভাতিজা শাহজাহান আলী বাবুল পাইকারের করোনা উপসর্গ থাকায় আরো আগে থেকে হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন ছিল।

তিনি আরো জানান, শনিবার বাদ এশা অর্থাৎ রাত সোয়া ৯টায় গাবতলী পাইকার পাড়ায় তার নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন করা হবে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১বছর, তিনি স্ত্রী, ১ছেলে, ২মেয়ে, মা, ২ভাই,  ৪বোনসহ অসংখ্যক গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিএনপির নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা পরিষদের সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা ও থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিলটন, থানা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মোল্লা, যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন, পৌর মেয়র ও বিএনপি নেতা সাইফুল ইসলাম, পৌর বিএনপির আহবায়ক ডাঃ ছাবেদ আলী সরকার, যুগ্ম আহবায়ক সাহিদুল ইসলামসহ বিএনপি ও অঙ্গদলের নেতৃবৃন্দ।

উপরে