প্রকাশিত : ১৩ জুলাই, ২০২১ ১৫:৫৭

বঙ্গবন্ধু গণমানুষের জন্য রাজনীতি করতেনধ: এমপি শাহে আলম

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
বঙ্গবন্ধু গণমানুষের জন্য রাজনীতি করতেনধ: এমপি শাহে আলম
বরিশালের বানারীপাড়ায় বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঢেউটিন বিতরণ করা হয়েছে। এ সময় এক বান্ডিল ঢেউটিনের সাথে প্রত্যেককে ৩ হাজার টাকার চেকও প্রদান করা হয়।
 
মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে এ ঢেউটিন ও চেক প্রদান করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম।
 
এসময় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো গৃহহীণ পরিবারের মাথা গোঁজার ঠাই করে দেয়া। মানুষের সেই ঠিকানা তৈরি করে দিচ্ছেন তাঁরই সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু মানুষের জন্য রাজনীতি করতেন তার কন্যাও তাই করেন আর আমি তাদের পদাঙ্ক অনুসরণ করে গণমানুষের জন্য রাজনীতি করি।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানারীপাড়া পৌরসভার মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা,  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান, সদস্য ডা. খোরশেদ আলম সেলিম, পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, এমপির এপিএস জসিম উদ্দিন ও বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন।
 
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মহসিন-উল-হাসানের  প্রাণবন্ত সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানের আলোচনায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মুনতাকিম লস্কর কায়েস, প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল,ইলিয়াস শেখ.সাধারণ সম্পাদক সুজন মোল্লা,যুগ্ম সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন,পৌর শাখা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শিক্ষক হায়দার আলী, যুবলীগ নেতা মহসিন রেজা ও তপু খান,পৌর শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমূখ।
 
উল্লেখ্য বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর, চাখার ও সদর ইউপি এবং পৌরসভার দরিদ্র পরিবারের মাঝে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে এ ঢেউটিন ও চেক প্রদান করা হয়। এর আগে ১২ জুলাই সকালে উপজেলার বাইশারী,সৈয়দকাঠি,ইলুহার,উদয়কাঠি ও বিশারকান্দি ইউনিয়নের দুস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করেন এমপি  মো. শাহে আলম।
 
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল-হাসান জানান, বানারীপাড়া  পৌরসভা ও উপজেলার  ৮ ইউনিয়নে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে ১৯৫ বান্ডিল ঢেউটিন ও বান্ডিল প্রতি তিন হাজার টাকা করে চেক বিতরণ করা হয়েছে
উপরে