প্রকাশিত : ১ সেপ্টেম্বর, ২০২১ ২০:২৪

আ.লীগ এখন জিয়াউর রহমানের কবর নিয়ে রাজনীতি করছে

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
আ.লীগ এখন জিয়াউর রহমানের কবর নিয়ে রাজনীতি করছে

শিবগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মীর শাহে আলম বলেন, আওয়ামীলীগ এখন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবর নিয়ে রাজনীতি শুরু করেছে। বাংলাদেশের অবস্থান যখন টলমলে তখন তারা রাজনীতির ধারা পরিবর্তনের জন্য অপব্যাখা দিয়ে দেশ বাসীকে রাজনীতির ধারা থেকে সরে আনার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

তিনি আরো বলেন, যদি বঙ্গবন্ধু হত্যার জন্য যদি জিয়াউর রহমান দায়ী হন তবে শেখ হাসিনাও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান হত্যার জন্য দায়ী। জিয়াউর রহমানকে যখন হত্যা করা হয়েছিল তার আগে কেন তিনি ভারতে পালিয়ে গিয়েছিলেন। তিনি আরো বলেন, আওয়ামীলীগ বলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান নাকি স্বাধীনতার ঘোষণা করেননি। তবে কে ঘোষণা করে তা আমরা জানতে চাই।

আওয়ামীলীগ রাতারাতি ভোট চুরি করে ক্ষমতায় এসেছে। তাদের ক্ষমতা অবৈধ। তারাও একদিন ক্ষমতাচ্যুত হবে। আফগানিস্থান থেকে যে রকম ক্ষমতা দখলকারিরা পালিয়ে যেতে বিমান বন্দরে হুমড়ি খেয়ে পড়েছিল। তেমনি এক সময় আওয়ামীলীগ ও দেশ থেকে পালাতে বিমান বন্দরে পৌছাতে পারবে না। সে দিন আর বেশি দূরে নয়। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপিকে ক্ষমতায় আনতে এক হয়ে কাজ করতে হবে।

তিনি শিবগঞ্জ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে পহেলা সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

থানা বিএনপি আহ্বায়ক আব্দুর রাজ্জাক মাস্টারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পৌর বিএনপি’র আহ্বায়ক একেএম ইদ্রিস আলী, উপজেলা বিএনপি নেতা এস এম তাজুল ইসলাম, আব্দুর রাজ্জাক, ডাঃ স্বাধীন, শফিকুল শাহীন, পৌর বিএনপি নেতা বুলবুল ইসলাম, আব্দুল করিম, সাবেক ইউপি চেয়ারম্যানন মাহবুবুর রহমান মানিক, ইউনিয়ন বিএনপি নেতা মিনহাজ¦ হাজী, তাহেরুল, ওবায়দুর রহমান, ওয়ারেছ আলী আকন্দ, মীর মাকু, দোজা ফকির, রুবেল মৃধা, আজিজার রহমান, আঃ মান্নান, আফছার আলী, আকবর আলী তালুকদার, মামুন তালুকদার, ইউপি চেয়ারম্যান তোফায়েল সাবু, মোকলেছার খলিফা, জিয়া মিলটন, মোকাব্বর হোসেন, জহুরুল ইসলাম, মতিয়ার রহমান, ওছমান গনি, সবুজ, সাইদুল মেম্বার, মহিলা দল নেত্রী পৌর কাউন্সিলর অলেদা বেগম, মিনারা বেগম, যুবদল নেতা আনোয়ারুল মুকুল, আরমান, শাহীন, তমাল, হান্নান, স্বেচ্ছাসেবক দল নেতা এবিএম মাসুদ রানা মাছুম, রায়হানুল হক রনি, সোহেল, বাপ্পি, মেহেদী, বারিক, শ্রমিক দল নেতা রেজাউল, কৃষক দল নেতা দুলু, জহুরুল, মৎস্যজীবি দল নেতা রফিক, ছাত্রদল নেতা বিপুল রহমান, মীর মুন, মিলু, আলামিন, পরে করনাকালীন শাহাদত বরনকারী নেতা কর্মী ও দলের প্রতিষ্ঠাতার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

উপরে