প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৫২

শাজাহানপুরে তাঁতী লীগের বিশেষ বর্ধিতসভা

প্রেস বিজ্ঞপ্তি
শাজাহানপুরে তাঁতী লীগের বিশেষ বর্ধিতসভা

বগুড়ার শাজাহানপুরে বিশেষ বর্ধিতসভা করেছে উপজেলা তাঁতী লীগ। গতকাল শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়। 

উপজেলা তাঁতী লীগের সভাপতি এএসএম ফেরদৌস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল-আমিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও খোট্রাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল ফারুক।

এসময় তিনি বলেন, এ সংগঠনের নেতাকর্মীদের বলিষ্ঠ নেতৃত্ব দ্বারা সংগঠনটি অনেক এগিয়ে যাচ্ছে। আমি আশা রাখবো এ সংগঠনের সকলে মানুষের জন্য কাজ করবে। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের জন্য কাজ করে গোটা বিশ্ব আজ সমাদৃত। তাঁকে অনুকরণ, অনুসরণ আমাদের প্রত্যেককের জন্য হবে অনুপ্রেরনা। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর হোসেন স্বপন, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন। 

এসময় উপস্থিত ছিলেন জেলা তাঁতী লীগের সহ-সভাপতি নাজমুল হক সজীব, আলামিন, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান রাব্বি, সাংগঠনিক সম্পাদক রাজু হোসেন রাজ, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, উপ-প্রচার সম্পাদক মাহমুদুল হাসান রনি, উপজেলা তাঁতী লীগের সহ-সভাপতি সবুজ, আব্দুর রাজ্জাক টুকু, আবু সাঈদ, আনিছুর, সাংগঠনিক সম্পাদক বেলাল, দপ্তর সম্পাদক আক্তার, শুভ, জুয়েল, মেরাজুল, হুমায়ন, মুন্নাসহ প্রমুখ। 

উপরে