প্রকাশিত : ৯ নভেম্বর, ২০২১ ১৪:২৫

আ.লীগের আরও ৫ নেতাকে বহিষ্কার

অনলাইন ডেস্ক
আ.লীগের আরও ৫ নেতাকে বহিষ্কার

আওয়ামী লীগের আরও ৫ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাদের বিরুদ্ধে দলটি এ পদক্ষেপ নেয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের সভাপতিকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া রোববার এ তথ্য নিশ্চিত করেছেন। অব্যাহতি পাওয়া নেতা হলেন বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু। আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া যুগান্তরকে বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলীয় নৌকা প্রতীকের প্রার্থী মো. শওকত আলী জাহাঙ্গীরের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন আরিফুল আলম। তাই তাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সীতাকুণ্ডে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯টি ইউনিয়নের মধ্যে ৪টিতে চেয়ারম্যান নির্বাচন অনুষ্ঠিত হবে।

জামালপুর: ৪ জন নেতাকে দল থেকে বহিষ্কার করেছে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগ। সোমবার এ সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তি দেয় জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগ। বহিষ্কারকৃতরা হলেন-সদর উপজেলার শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান খোকা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. হারুন অর রশিদ, সদস্য মো. মোস্তাফিজুর রহমান মোস্তাক ও শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের অন্তর্গত ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মো. সাইফুল ইসলাম।

উপরে