প্রকাশিত : ১১ এপ্রিল, ২০২২ ২১:৩০

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় যুব মহিলা লীগের ২ নেত্রী বহিষ্কার

অনলাইন ডেস্ক
প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় যুব মহিলা লীগের ২ নেত্রী বহিষ্কার

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে উপহাস ও কটূক্তি করায় মোংলা পৌর যুব মহিলা লীগের দুই নেত্রীকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (১০ এপ্রিল) মোংলা পোর্ট পৌর যুব মহিলা লীগের এক জরুরি সভায় এই সিদ্ধান্তের কথা জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- মোংলা পৌর মহিলা লীগের যুগ্ম সম্পাদক সাজিয়া স্বপ্না ও পৌর যুব মহিলা লীগের সহ-সভাপতি ও পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলি আকন। এই দুইজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় দলীয় পদসহ সাধারণ সদস্য পদ থেকেও বহিষ্কার করা হয়েছে বলে মােংলা পৌর শাখার যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

এতে বলা হয়, গত ৮ এপ্রিল যুব মহিলা লীগ মােংলা পৌর শাখার যুগ্ম সম্পাদক সাজিয়া পারভীন স্বপ্না তার ভেরিফাই ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিষ্টি কুমড়ার ছবিসহ উপহাস করে আপত্তিকর পােস্ট করে সামাজিক যােগাযােগ মাধ্যমে।

উল্লেখিত পােস্টে মােংলা পৌর যুব মহিলা লীগের সহ-সভাপতি ও পৌরসভার সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শিউলি আকন উৎসাহ ও তামাশামূলক মন্তব্য করে গুরুতর অপরাধ করেছে বলে বহিষ্কারাদেশ পত্রে উল্লেখ করা হয়েছে।

বহিষ্কারাদেশের বিষয়ে মোংলা পৌর যুব মহিলা লীগের সভাপতি সুমি লীলা বলেন, প্রাধানমন্ত্রীকে নিয়ে উপহাস ও আপত্তিকর পোস্ট করার ফলে মোংলাসহ দেশের অন্যান্য অঞ্চলে বিষয়টির বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়। তাই যুব মহিলা লীগের জরুরি বৈঠকে কমিটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, মোংলা পৌর যুব মহিলা লীগের দায়িত্বে থাকা অবস্থায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিকে নিয়ে এমন কটূক্তি ও উপহাস দুঃখজনক। আমি দলের জেলা ও বিভাগীয় পর্যায়ের নেতৃবৃন্দের সঙ্গে আলাপ করে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য চেষ্টা করছি, যাতে করে যুব মহিলা লীগের ভিতরে কোন নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীকে নিয়ে এমন বাজে মন্তব্য করতে আর কেউ সাহস না পায়।

উপরে