প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০২২ ২১:১১

ছাত্রদলের সভাপতি শ্রাবণ, সাধারণ সম্পাদক জুয়েল

অনলাইন ডেস্ক
ছাত্রদলের সভাপতি শ্রাবণ, সাধারণ সম্পাদক জুয়েল

কাজী রওনাকুল ইসলাম শ্রাবনকে সভাপতি ও সাইফ মোহাম্মদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী ছাত্রদলের সুপার ফাইভ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ রবিবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব (বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) রুহুল কবির রিজভী স্বাক্ষরিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত আংশিক কমিটির সিনিয়র সহ-সভাপতি-রাশেদ ইকবাল খান, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক-রাকিবুল ইসলাম রাকিব এবং সাংগঠনিক সম্পাদক-আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়া।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত ১২ এপ্রিল ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাথে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মতবিনিময় হয়। ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে ছাত্রদলের গঠন-পূণর্গঠন বিষয়ে যাবতীয় ক্ষমতা সংগঠনের অভিভাবক তারেক রহমানের ওপর অর্পণ করেন। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাতীয়তাবাদী ছাত্রদলের বিদ্যমান কমিটি বিলুপ্ত করে নিম্নলিখিত নতুন আংশিক কমিটি মনোনীত করেছেন।

ছাত্রদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক সাইফ মোহাম্মদ জুয়েল প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন, আমার ওপর আস্থা রাখায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে অভিনন্দন জানাই। আমি আমার শেষ রক্তবিন্দু দিয়ে হলে তার আস্থার প্রতিদান দেব।

উপরে