প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২০ ১৪:৫৭

আমার প্রতি মেসির আস্থা থাকাটা গৌরবের: সুয়ারেজ

অনলাইন ডেস্ক
আমার প্রতি মেসির আস্থা থাকাটা গৌরবের: সুয়ারেজ

বার্সেলোনা থেকে বিদায় নেয়ার ইচ্ছা ছিল না লুইস সুয়ারেজের। প্রয়োজনে বেঞ্চে বসে মৌসুম কাটাতে রাজি ছিলেন তিনি। যদিও দলের সর্বকালের তৃতীয় সর্বোচ্চ গোলদাতাকে জোর করেই বের করে দিয়েছে কর্তৃপক্ষ। বর্তমানে অ্যাতলেটিকোর সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিও সেরে ফেলেন উরুগুইয়ান এই স্ট্রাইকার। মাত্র সাড়ে পাঁচ মিলিয়ন ইউরোতে দুই বছরের জন্য মাদ্রিদের দলটিতে খেলবেন তিনি।

বন্ধু সুয়ারেজের সঙ্গে বার্সার এমন আচরণ অবাক করেনি লিওনেল মেসিকে।

ইন্সটাগ্রাম পোস্টে সুয়ারেজকে মেসি বলেন, ‘তুমি ক্লাবের ইতিহাসের অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার, দলের হয়ে অনেক কিছু জয় করেছো। যেভাবে তোমাকে লাথি দিয়ে দূরে ফেলা হলো, তা কোনোভাবেই তোমার প্রাপ্য ছিল না। কিন্তু এই পর্যায়ে কোন কিছুই আর আমাকে অবাক করে না।’

মেসির এমন বার্তা তার জন্য অনেক সম্মানের বলে মনে করেন সুয়ারেজ। নতুন দলে যোগ দিয়ে তিনি বলেন, ‘লিও আমাকে খুব ভালো করে চিনে। আমার প্রতি তার দৃঢ় আস্থাও রয়েছে। আমাকে নিয়ে তার ইতিবাচক মনোভাব আমার জন্য গৌরবের।’

গেল মৌসুমে ৩৬ ম্যাচে অংশ নিয়ে ২১ গোল তুলেন সুয়ারেজ। তবু নতুন কোচ রোনাল্দ কোম্যানের পরিকল্পনার বাইরে রাখা হয় তাকে।

সুয়ারেজ বলেন, ‘এখন আমি নতুন দলের সঙ্গে যোগ দিয়েছে। এখানে চ্যালেঞ্জ নিতে প্রস্তুত।’

ডিয়েগো সিমিওনের অধীনে রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার মতো হাইভোল্টেজ দলের বিপক্ষে লা লিগায় প্রতিদ্বন্দ্বীতা করে আসছে অ্যাতলেটিকো।

‘এই দলে অনেক সেরা খেলোয়াড়রা রয়েছেন। দীর্ঘদিন ধরে তারা লিগে লড়াই করে যাচ্ছেন। দলের সমর্থক ও কোচ আমাকে প্রেরণা দেয়।’ যোগ করেন সুয়ারেজ।

উপরে