প্রকাশিত : ১৫ জানুয়ারী, ২০২১ ১৪:৩০

উইন্ডিজ ক্রিকেটার ওয়ালস জুনিয়র করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক
উইন্ডিজ ক্রিকেটার ওয়ালস জুনিয়র করোনায় আক্রান্ত

বাংলাদেশে এসে চারদিন পূর্ণ আইসোলেশনে ছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। বৃহস্পতিবার থেকে কোয়ারেন্টাইনে থেকে নিজেদের মধ্যে অনুশীলন শুরু করেছেন তারা। এরপরই খারাপ খবর পেল উইন্ডিজ ক্রিকেট দল। তরুণ ক্রিকেটার হেইডেন ওয়ালস জুনিয়র করোনা আক্রান্ত হয়েছেন।

তাকে তাই পূর্ণ আইসোলেশনে পাঠিয়ে দেওয়া হয়েছে। আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ওয়ালস তাই খেলতে পারবেন না। ওয়েস্ট ইন্ডিজের এই লেগ স্পিনারের শরীরে আগেও করোনার উপসর্গ ছিল। কিন্তু বাংলাদেশে আসার পরে প্রথম পরীক্ষায় করোনা নেগেটিভ হন তিনি।

কিন্তু বুধবার বিসিবির করানো পিসিআর টেস্টে তার দেহে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়ার জন্য বৃহস্পতিবারও করোনা পরীক্ষা করানো হয় তার। ওয়েস্ট ইন্ডিজের কোন ক্রিকেটার তার সংস্পর্শে আসেননি বলেও নিশ্চিত করা হয়েছে।

এখন আইসোলেশনে থেকে দুইবার করোনা পরীক্ষা দিয়ে নেগেটিভ আসতে হবে তাকে। তবেই যোগ দিতে পারবেন দলের সঙ্গে। তবে ওয়েস্ট ইন্ডিজের অন্য ক্রিকেটাররা নিয়ম অনুযায়ী, অনুশীলন করতে পারবেন। কারণ ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ মিলিয়ে ১১ দিনে মোট চারটি করোনা পরীক্ষা দিয়ে চারটিতেই নেগেটিভ এসেছেন তারা। খবর: ক্রিকবাজ

উপরে