প্রকাশিত : ৪ জুন, ২০২২ ২৩:২১

মোহামেডানের নতুন কোচ মানিক

অনলাইন ডেস্ক
মোহামেডানের নতুন কোচ মানিক

পরিকল্পনার ঘাটতি, দল নির্বাচনে কর্তৃপক্ষের অযাচিত হস্তক্ষেপ, স্বচ্ছতার কমতি-এমন অনেক অভিযোগ তুলে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ফুটবল দলের কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান অষ্ট্রেলিয়ান শন লেন। তাঁর পরিবর্তে মোহামেডানের প্রধান কোচের দায়িত্ব নিলেন শফিকুল ইসলাম মানিক।

তৃতীয় দফায় সাদা-কালোদের প্রধান কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন ৫৪ বছর বয়সী এই কোচ। এর আগে প্রথম দফায় ২০০৫ থেকে ২০০৮ সাল পর্যন্ত এবং দ্বিতীয় দফায় ২০১০-১১ মৌসুমে দায়িত্ব পালন করেন।

আর ১৯৯৬ সালে দলটির সহকারী কোচের ভূমিকায় ছিলেন তিনি।

আবারও মোহামেডানের দায়িত্ব নিতে পেরে খুশি মানিক। চলতি লিগে ১৫ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে থাকা মোহামেডানকে পয়েন্ট তালিকার উপরের দিকে তোলার লক্ষ্য তাঁর। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় কালের কণ্ঠকে তিনি বলেন,'দল এখন যে অবস্থায় আছে সেখান থেকে আরও ভাল কিভাবে করা যায় সেটাই লক্ষ্য থাকবে। '

সর্বশেষ গত মৌসুমে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের দায়িত্বে ছিলেন তিনি, পয়েন্ট তালিকার দ্বিতীয় অবস্থানে থাকা সত্ত্বেও হঠাৎ করেই তাকে বরখাস্ত করে শেখ জামাল। । এছাড়া বাংলাদেশ জাতীয় দলসহ শেখ রাসেল ক্রীড়া চক্র, মুক্তিযোদ্ধা সংসদ, চট্টগ্রাম আবাহনীর ডাগ আউট সামলিয়েছেন অভিজ্ঞ এই কোচ।

উপরে