প্রকাশিত : ২৭ ডিসেম্বর, ২০২২ ১৩:০৫

আর্সেনাল-লিভারপুলের জয়, টটেনহামের ড্র

অনলাইন ডেস্ক
আর্সেনাল-লিভারপুলের জয়, টটেনহামের ড্র

বিশ্বকাপ শেষে ফের শুরু হলো ইংলিশ প্রিমিয়ার লিগের খেলা। সোমবার রাতে জয় পেয়েছে লিভারপুল, আর্সেনাল। তবে ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ড্র করেই সন্তুষ্ট থাকতে হয়েছে টটেনহাম হটস্পারকে

বিশ্বকাপ পরবর্তী প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্য়াচেই দুর্দান্ত জয় পেয়েছে আর্সেনাল। লন্ডনেরই আরেক ক্লাব ওয়েস্টহাম ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়েছে তারা।

শুরুতে পিছিয়ে পড়লেও দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় মিকেল আর্তেতার দল। ম্যাচের ২৭তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ওয়েস্টহামকে এগিয়ে দেন সাইদ বেনরামা।  

দ্বিতীয়ার্ধের ৫৩তম মিনিটে আর্সেনালকে সমতায় ফেরান বুকায়ো সাকা। পাঁচ মিনিট পরই গানারদের এগিয়ে দেন ব্রাজিলীয় তারকা গ্যাব্রিয়েল মাটিনেল্লি। ৬৯ মিনিটে গোল করে আর্সেনালকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেন এডি এনকেতিয়া। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।  

এই জয়ের ফলে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরো মজবুত করল গানাররা। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ৪০। দুইয়ে থাকা নিউক্যাসেল ইউনাইটেডের পয়েন্ট ৩৩, তারা অবশ্য আর্সেনালের চেয়ে এক ম্যাচ বেশি খেলেছে। দিনের অপর ম্যাচে ব্রেন্টফোর্ডের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে টটেনহাম। এদিকে, অ্যাস্টন ভিলাকে ৩-১ গোলে হারিয়েছে লিভারপুল।

উপরে