প্রকাশিত : ২৯ ডিসেম্বর, ২০২২ ১২:৪০

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল আজ

অনলাইন ডেস্ক
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল আজ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর পর্দা নামছে আজ। প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বেলা ১২টা ১৫ মিনিটে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ফাইনাল খেলায় বালক বিভাগে সিলেটের সঙ্গে লড়বে বরিশাল। আর বেলা ২টা ১৫ মিনিটে বালিকা বিভাগে রংপুরের প্রতিপক্ষ খুলনা।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে দেওয়া হবে ৩ লাখ টাকা এবং রানার্স আপ দল পাবে ২ লাখ টাকার প্রাইজমানি। এছাড়া চ্যাম্পিয়ন প্রত্যেক খেলোয়াড়কে চার আনা পরিমাণ স্বর্ণ এবং রার্নাসআপ দলের খেলোয়াড়দের ৩ ভরি পরিমাণ রৌপ্য পদক দেওয়া হবে।

প্রতিযোগিতায় ফাইনালের বিভিন্ন তথ্য নিয়ে গতকাল মঙ্গলবার (২৭ ডিসেম্বর) জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। এসময় টুর্নামেন্টের সার্বিক দিক নিয়ে কথা বলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭)-এর চূড়ান্ত প্রতিযোগিতায় ৮টি বিভাগীয় দলের ১৪৪ জন খেলোয়াড় অংশ নেয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে ও ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে।

উপরে