প্রকাশিত : ২ মার্চ, ২০২৪ ১৩:৪২

সেমিফাইনালেই বাদ ইমরানুর

অনলাইন ডেস্ক
সেমিফাইনালেই বাদ ইমরানুর

এবারও পারলেন না ইমরানুর রহমান। গেলবারের পুনরাবৃত্তি হলো আরেকবার। ওয়ার্ল্ড ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপের সেমিফাইয়াল থেকেই বিদায় নিলেন বাংলাদেশের দ্রুততম মানব। 

বাংলাদেশ সময় শুক্রবার (১ মার্চ) মধ্যরাতে গ্ল্যাসগোতে সেমিফাইনালের দুই নম্বর হিটে দৌড়ান ইমরানুর। তাতে ৬ দশমিক ৭০ সেকেন্ড সময় নিয়ে সবার শেষেই অবস্থান করেন। আট প্রতিযোগীর মধ্যে তার অবস্থান ছিল অষ্টম। সব মিলিয়ে ২৪ জনের মধ্যে ২১তম।

সেমিফাইনালে সেরা টাইমিং করেছেন যুক্তরাষ্ট্রের ক্রিস্টিয়ান কোলম্যান। সময় নিয়েছেন ৬ দশমিক ৪৩ সেকেন্ড। পদকের লড়াইয়ে ওঠা আট প্রতিযোগীর মধ্যে সবশেষ জন জাপানের শুহেই তাদা; তার টাইমিং ৬ দশমিক ৫৬ সেকেন্ড।

এর আগে হিটে অবশ্য আলো ছড়িয়েছিলেন ইমরানুর। ৬ দশমিক ৬৪ সেকেন্ড সময় নিয়ে দৌড় শেষ করে নিজের হিটে তৃতীয় এবং সব মিলিয়ে ১৭তম হয়ে সেমিফাইনালে ওঠেন। তবে সেমিফাইনালে ভাগ্য সহায় হলো না।

উল্লেখ্য, গেল বছর সার্বিয়ার বেলগ্রেডের এই আসরেও সেমিফাইনাল থেকে বাদ পড়েন ইমরানুর। সেবার তার বিদায় হয় অনেকটা হাস্যকরভাবে। দৌড়ানোর শুরুতে এই অ্যাথলেট শুনতে পাননি স্টার্টার গান ফায়ারের সংকেত। পরে জাজদের সাথে কথা বলেও লাভ হয়নি।

উপরে