প্রকাশিত : ২৫ জুলাই, ২০২৪ ১৩:৪২

দেড় ঘণ্টা পর গোল বাতিলে আর্জেন্টিনার হার!

অনলাইন ডেস্ক
দেড় ঘণ্টা পর গোল বাতিলে আর্জেন্টিনার হার!

এমন ঘটনা ফুটবলে হয়ত আপনি কমই দেখেছেন। ম্যাচ শেষের দেড় ঘণ্টা পর গোল বাতিলের শিকার হলো আর্জেন্টিনা দল। যার ফলে অলিম্পিক ফুটবলের গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে ১-২ গোলে মরক্কোর কাছে হেরে বসেছে আলবিসেলেস্তেরা।

অথচ এই ম্যাচের নির্ধারিত সময়ে ১-২ গোলে পিছিয়ে থাকার পর যোগ করা সময়ে সমতাসূচক গোল পায় আর্জেন্টিনা। ২-২ ড্রয়ে শেষ হয় ম্যাচ। কিন্তু ম্যাচ শেষের প্রায় ঘণ্টা দেড়েক পর জানা যায়, ক্রিশ্চিয়ান মেদিনার করা আর্জেন্টিনার সে গোল অফসাইডে বাতিল হয়ে গেছে।

এমনকি সে সময় ম্যাচের আরও মিনিট তিনেক খেলা বাকি আছে বলে জানানো হয়। মূলত পিচ ইনভেশন বা গ্যালারিতে থাকা সমর্থকদের মাঠে অনুপ্রবেশ এবং সমর্থকদের আরও নানা রকমের বিশৃঙ্খলার কারণে ম্যাচ শেষ হওয়ার আগেই খেলা থামিয়ে দেওয়া হয় বলে জানান সেন্ট এতিয়েনের মাঠের ম্যানেজার।

যার ফলে প্রায় ঘণ্টা দেড়েক বিরতি দিয়ে বাকি তিন মিনিট খেলতে নামে আর্জেন্টিনা ও মরক্কো। সে সময় আর গোল পায়নি আর্জেন্টিনা। যার ফলে ১-২ গোলে হেরেই শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয় নিকোলাস ওটামেন্ডির দলকে।

উল্লেখ্য, মরক্কোর বিপক্ষ এদিন শুরু থেকেই ব্যাকফুটে ছিল আর্জেন্টিনা। প্রথমার্ধের যোগ করা সময়ে আর দ্বিতীয়ার্ধের শুরুতেই সোফিয়ানে রাহিমির গোলে ২-০ গোলের লিড পেয়ে যায় মরক্কো। ৬৮ মিনিটে জিউলিয়ানো সিমিওনের গোলে লাইফলাইন পেলেও শেষ পর্যন্ত হার হজম করতে হলো আকাশি-সাদাদের।

উপরে